,

“নবীগঞ্জে আওয়ামীলীগ নেতা ওহি চৌধুরীর বাসায় ছাত্রলীগ নেতা নাজিমের নেতৃত্বে হামলা হুমকি উত্তেজনা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নবীগঞ্জে আওয়ামীলীগের নেতা ওহি চৌধুরীর বাসায় ছাত্রলীগ নেতা নাজিমের নেতৃত্বে হামলা ॥ প্রাণনাশের হুমকি ॥ উত্তেজনা ভিন্ন ভিন্ন শিরোনামে গত সোমবার ১৩ অক্টোবর দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস, দৈনিক বিজয়ের প্রতিধ্বনী, দৈনিক হবিগঞ্জ সময় সহ বিভিন্ন পত্রিকায় যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তা আমার দৃষ্টি গোছর হয়েছে। সংবাদটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানিকর বটে। সমাজে রাজনৈতিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে একটি চক্র সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদটি প্রকাশ করা হয়েছে।
প্রকৃত ঘটনা হলো- নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরীকে আমার নেতৃত্বে হুমকি দেয়া হয়েছে, ওই কথাটি সম্পূর্ন মিথ্যা এবং সাজানো গুছানো। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ওই সংবাদে ছাত্রলীগের নবীগঞ্জ উপজেলা শাখার একাংশের আহবায়ক হিসেবে উল্লেখ করে আমাকে উপস্থাপন করে ওই সংবাদে যে কথাটি লিখা হয়েছে তাও ভুল উপস্থাপন করা হয়েছে। নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি এক ও অভিন্ন। এখানে বাংলাদেশ ছাত্রলীগ নবীগঞ্জ উপজেলা শাখার সকল নেতাকর্মী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নিজ হাতে গড়া সংগঠন। ছাত্রলীগের সম্মানে ঐতিহ্য ঐক্যবদ্ধ, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

প্রতিবাদকারী
নাজিম উদ্দৌলা চৌধুরী
আহবায়ক
নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ।


     এই বিভাগের আরো খবর